Text size A A A
Color C C C C
পাতা

কী সেবা কীভাবে পাবেন

কি সেবা কিভাবে পাবেনঃ

ক্রমিক নং

সেবার নাম

প্রদেয় ফি

সেবা প্রদানকারী

সময়সীমা

০১।

সরকারী রাস্তাঘাট, সেতু / কালভার্ট নির্মাণ ও রক্ষণাবেক্ষণ

--

সংশ্লিষ্ট কর্মকর্তা/ কর্মচারী

 

 

 

 

যে কোন মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের চাহিদা সর্বপ্রথমে সংশ্লিষ্ট উপ-বিভাগীয় প্রকৌশলী/উপ-সহকারী প্রকৌশলীর অফিস হতে রেজিষ্টারে লিপিবদ্ধ করতে হয় এবং অভিযোগ লিপিবদ্ধ হওয়ার পরও উল্লেখিত অফিসের মাধ্যমে প্রতিকার প্রাপ্তিতে ব্যর্থ হলে ধাপ অনুযায়ী তথাক্রমে সংশ্লিষ্ট নির্বাহী প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবং অতিরিক্ত প্রধান প্রকৌশলীর দপ্তরে যোগাযোগ / অভিযোগ দাখিল করা যায়।